কালুরঘাট সেতু বাদলের নামে করার প্রস্তাব দেবো: ইঞ্জিনিয়ার মোশারফ

0

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেকমন্ত্রী মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি বলেন, বাদল অসুস্থ অবস্থায়ও বারবার কালুরঘাট সেতুর কথা বলেছেন। তবে সেই সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা করবেন বলে জানিয়ে দিয়েছেন। হবে রেল সেতুর পাশাপাশি সড়ক সেতুও। তবে সেই সড়ক সেতু যেন প্রয়াত সাংসদ বাদলের নামে হয় তার জন্য প্রধানমন্ত্রীকে প্রস্তাব দেবো।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে প্রয়াত সাংসদ বাদলের স্মরণে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সাংসদ বাদল ছিলেন একজন বিজ্ঞ পার্লামেন্টেরিয়ান। তিনি জাতীয় সংসদে যুক্তিতর্কের মাধমে অত্যন্ত সাবলীলভাবে দেশ ও মানুষের কথা তুলে ধরতে পারতেন।

জন্ম যখন হয়েছে মৃত্যুও হবে। তবে কিছু কিছু মৃত্যু সহ্য করা যায় না। মাননীয় স্পিকার বলে তিনি যে বক্তব্য শুরু করতেন তা আর শুনতে পাবো না। তাঁর মৃত্যুতে জাতি একজন বিজ্ঞ পার্লামেন্টেরিয়ানকে হারিয়েছে।

ইঞ্জিনিয়ার মোশারফ বলেন, চট্টগ্রাম-৮ আসনের আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় করতে হবে। তিনি নির্বাচিত হলে কালুরঘাটে সড়ক সেতু ও বোয়ালখালীর উন্নয়ন ত্বরান্বিত হবে।

নাগরিক শোকসভা উদযাপন কমিটির চেয়ারম্যান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, রাউজান পৌর মেয়র দেবাশীষ পালিত, সাংসদ বাদলের ছোট ভাই মনির উদ্দিন, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, আওয়ামীলীগ নেতা এমএস আলম, সেলিম উদ্দিন, জসিম ইউছুপ মাস্টার ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাস।

জয়নিউজ/শাহীনুর/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...