সেরা শিক্ষার্থীদের পুরস্কার তুলে দিলো প্রজন্ম মিরসরাই

0

মিরসরাইয়ের শিক্ষাবান্ধব সামাজিক সংগঠন ‘প্রজন্ম মিরসরাই’ সৃজনশীল রচনা প্রতিযোগিতার চার ক্যাটাগরিতে মোট ৩০ জন সেরাদের সেরা শিক্ষার্থীকে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকাল তিনটায় মিরসরাই উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে মোট চার ক্যাটাগরিতে মেধা অনুসারে মোট ৩০জন সেরা শিক্ষার্থীকে পদক তুলে দেওয়া হয়। সরকারহাট এনআর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সোনার পদক বিজয়ী অর্পিতা দেবীসহ প্রথম ক্যাটাগরিতে মোট ১০জন রৌপ্য পদক, দ্বিতীয় ক্যাটাগরিতে ১০জন শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয় ব্রোঞ্জের তৈরি পদক এবং তৃতীয় ক্যাটাগরিতে ১০ জনকে দেওয়া হয় সিলভার পদক। সেইসঙ্গে সেরাদের সেরা ৩০জনসহ ১ম ধাপ মোট ১০০ জনকে সার্টিফিকেট দেওয়া হয়।

প্রজন্ম মিরসরাইয়ের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিফাতের সঞ্চালনায় সভাপতি ওমর ফারুকের সভাপতিত্ব পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ও দায়রা জজ (অব.) জসীম উদ্দিন ভূঁইয়া, বিশেষ অতিথি ছিলেন মিরসরাই মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ন কবির, মিরসরাই পদক পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হোসাইন সবুজ, প্রজন্ম মিরসরাইয়ের নির্বাহী পরিচালক ও প্রতিষ্ঠাতা সভাপতি ইউনুচ নূরী, প্রজন্ম মিরসরাইয়ের আজীবন মেম্বার মোস্তাফিজুর রহমান লিটন, প্রজন্ম মিরসরাইয়ের পরিচালক দেলওয়ার হোসেন, ফোরকান ভূঁইয়া, মামুনুর রশিদ মামুন, সংগঠনের বর্তমান কার্যকর কমিটির সদস্য ও সাধারন সদস্যরা।

উল্লেখ্য, এ রচনা প্রতিযোগিতার প্রথম ধাপে মিরসরাই উপজেলার প্রায় চার হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। পরে বিভিন্ন বিদ্যালয়ের অভিজ্ঞ শিক্ষকদের মাধ্যমে যাচাই-বাছাই করে সেরা ১০০ জন শিক্ষার্থী নির্বাচন করা হয়। নির্বাচিতদের মধ্য থেকে চূড়ান্ত পরীক্ষা নেওয়া হয়। যাদের মধ্য থেকে নির্বাচন করা হলো সেরাদের সেরা শিক্ষার্থীদের।

জয়নিউজ/রিফাত/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...