ফেসবুকে এন্ড্রু কিশোরের মৃত্যুর গুজব, বিরক্ত পরিবার

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী এন্ড্রু কিশোরকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে। অনেকেই ফেসবুক স্ট্যাটাসে ও ইউটিউবে বলছেল, তিনি আর নেই। এমন গুজবে বিরক্তি প্রকাশ করেছেন তার পরিবার।

- Advertisement -

পরিবার সূত্র বলছে, এন্ড্রু কিশোর এখন সিঙ্গাপুরের জেনালের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শিষ্য মোমিন বিশ্বাস বলেন, দয়া করে কিশোর দাকে নিয়ে গুজব ছড়াবেন না এবং কোনো গুজবে কানও দেবেন না। নিজেরা ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন প্লিজ।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, একটু আগেও আমি দাদার সঙ্গে কথা বলেছি। সবার দোয়ায় ও আল্লাহর রহমতে তিনি ভালো আছেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। কেউ মিথ্যা তথ্য ছড়িয়ে বিভ্রান্ত করবেন না।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর কিডনি ও হরমোনজনিত সমস্যার কারণে উন্নত চিকিৎসা নিতে সিঙ্গাপুরে যান প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে ক্যানসারের অস্তিত্ব পাওয়া যায়। বর্তমানে তার ক্যানসারের চিকিৎসা চলছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM