নববধূকে জবাই করে খুন, স্বামী পলাতক

0

বিয়ের দুই সপ্তাহও কাটেনি। হাতে এখনো মেহেদির রঙের স্পষ্ট ছাপ। কত স্বপ্ন নিয়ে স্বামীর ঘরে এসেছিলেন সুরমা আক্তার মিম ( ২২)। ভুলেও হয়তো ভাবেনি, স্বামীর হাতেই খুন হবেন তিনি! কিন্তু ঘটনা ঠিক তেমনই হলো। শনিবার (১৪ ডিসেম্বর) রাতে পারিবারিক কলহের একপর্যায়ে নববধূ সুরমা আক্তারকে বটি দিয়ে জবাই করে পালিয়েছে স্বামী জাবেদ (৩০)।

রোববার (১৬ ডিসেম্বর) সকালে বন্দরের পূর্ব আবাসিক কলোনির সি ব্লক থেকে সুরমা আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। পলাতক স্বামী মো. জাবেদ (৩০) ও নববধূ সুরমা আক্তার, দুইজনের বাড়ি ঝালকাঠি জেলার সিকদার হাটে।

পুলিশ জানায়, গত ১ ডিসেম্বর তারা বিয়ে করে। শনিবার (১৪ ডিসেম্বর) রাতে পারিবারিক কলহের জেরে সুরমা আক্তারকে তার স্বামী জাবেদ বটি দিয়ে জবাই করে পালিয়ে যায়। জাবেদ পেশায় ভ্যানচালক। তার স্ত্রী সুরমা আক্তার মিম ছিলেন গার্মেন্টস কর্মী। কিন্ত বিয়ের পর সে গার্মেন্টেসের চাকরি ছেড়ে দিয়েছিল।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী জয়নিউজকে বলেন, ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে কহলের জেরে এ খুনের ঘটনা ঘটেছে। সকালে সুরমা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, খুন করার পর থেকে জাবেদ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/রিফাত/পিডি

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...