মহিউদ্দিন ছিলেন সবার চেয়ে ব্যতিক্রম: আমু

0

মহিউদ্দিন চৌধুরীকে চট্টলপ্রেমিক উল্লেখ করে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, মহিউদ্দিন চৌধুরী রাজনীতির ধারা ছিল ব্যত্যিক্রমি, সৃষ্টিশীল ও সেবাধর্মী। তিনি রাজনীতিকে রাজনীতির তেভরে আবদ্ধ রাখেন নাই। তিনি সিটির মধ্যে শিক্ষার আলোর ছড়িয়ে দিয়েছিলেন তেমনি জনগণের কাছে পৌঁছে দিয়েছিলেন স্বাস্থ্য সেবা।

রোববার (১৫ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, সবচাইতে বড় কথা হচ্ছে তিনি  মনে হয় চট্টগ্রামের স্বাধীনতাই চাইতেন। তিনি চট্টগ্রামকে এমনি ভালবাসতেন। চট্টগ্রামের উন্নয়নের জন্য তাঁর অন্যতম ভূমিকা ছিল। তিনি একথায় একজন চট্টলপ্রেমিক ছিলেন।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন  প্রমুখ।

জয়নিউজ/কাউছার/পিডি

 

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...