রাজাকারের তালিকা সরকারের ষড়যন্ত্রের অংশ: নোমান

রাজাকারের তালিকা সরকারের ষড়যন্ত্রের অংশ বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়াম্যান আব্দুল্লাহ আল নোমান।

- Advertisement -

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুর ১২টায় কাজীর দেউরির নগর বিএনপির বিজয় দিবসের র‌্যালি শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

নোমান বলেন সরকার যদি মুক্তিযোদ্ধাদের সঙ্গে আলাপ- আলোচনার মাধ্যমে রাজাকারের তালিকা করতেন তাহলে কোনো ধরনের অভিযোগ থাকতো না। কিন্তু সরকার মনগড়া রাজাকারদের তালিকা প্রকাশ করেছে।

রাজাকারের তালিকা সরকারের ষড়যন্ত্রের অংশ: নোমান

- Advertisement -islamibank

বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে উল্লেখ করে বিএপির এ কেন্দ্রীয় নেতা বলেন,  তিনি ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী। বেগম জিয়াকে কারাগারে রেখে দেশে গণতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠিত হবে না। সরকারের সময় শেষের দিকে। যার কারণে জুলুম নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের মামলা দিচ্ছে।

তিনি বলেন  ৩০ তারিখের নির্বাচন ২৯ তারিখ হয়ে গেছে। ১৬ তারিখের বিজয় দিবস ১৭ তারিখে পালন করতে হচ্ছে আমাদের।

বিএনপিকে যথাসময়ে বিজয় দিবসের অনুষ্ঠান পালন করতে দিচ্ছে না এ সরকার। আজকে যদি বিজয় দিবসের দিন বিজয় র‌্যালি করার অনুমতি দিতেন,তাহলে সকলের সঙ্গে বিজয় দিবসের আনন্দ ভাগাভাগি করা যেতো। আজকের এইদিন কালো দিন হিসেবে গণ্য করা হবে।

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ নগর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM