রামুতে ক্ষতিগ্রস্ত ১৭ পরিবারকে সহায়তা

0

রামু উপজেলার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দুই গ্রামের ১৭ পরিবারকে ঢেউটিন, শীতবস্ত্র ও নগদ অর্থ সহায়তা দিয়েছেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকালে উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের ফারিকুল বড়ুয়াপাড়ার ক্ষতিগ্রস্ত ১৪ পরিবাকে এবং সন্ধ্যায় শ্রীকুল গ্রামের ক্ষতিগ্রস্ত ৩ পরিবারকে এ সহায়তা দেওয়া হয়।

ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারকে নগদ সাড়ে সাত হাজার টাকা, আড়াই বান্ডিল (২০টি)ঢেউটিন এবং ক্ষতিগ্রস্ত বাড়ির প্রত্যেক সদস্যের জন্য একটি করে কম্বল দেওয়া হয়। এছাড়া সাংসদ ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্তদের আরো ১০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন।

রামুর শ্রীকুল গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত  তিন পরিবারকে আড়াই বান্ডিল করে ঢেউটিন এবং কম্বল দেওয়া হয়।           এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিরেন ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল আলম, ঝিলংজা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টিপু সুলতান, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, রামু উপজেল যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া, সাংবাদিক সুনীল বড়ুয়া ও সোয়েব সাঈদ, সাংসদ কমলের একান্ত সচিব মিজানুর রহমান, বৌদ্ধনেতা বিপুল বড়ুয়া আব্বু ও দীপক বড়ুয়া, ফতেখাঁরকুল ইউপি সদস্য মোবারক হোসেন এবং উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সভাপতি একেরামুল হক ইয়াছিন।

জয়নিউজ/খালেদ শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...