সন্ত্রাসী-মাদক ব্যবসায়ী আ’লীগের কমিটিতে স্থান পাবে না: নাছির

0

সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী কাউকে নগর আওয়ামী লীগের কমিটি বা ওয়ার্ড-থানা কমিটিতে স্থান দেওয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন

বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) এর নতুন কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র নাছির বলেন, কমিটি গঠনে আমাদের একার কোনো সুযোগ থাকে না। যদি সুযোগ থাকতো তবে আমি ডিএনএ টেস্ট করে মাদকসেবী কিনা সেটা যাচাই বাচাই করে কমিটিতে স্থান দিতাম। কিন্তু আমি স্থান না দিলেও এখন অন্য কেউ তাদের বুকে টেনে নিচ্ছে।

মেয়র বলেন, রাজনীতির নাম ভাঙিয়ে অনেকে বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড করে যাচ্ছে। যার কারণে সরকার ও দলের ভাবমূর্তি ক্ষু্ন্ন হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে এসব বিষয়ে ছাড় দিচ্ছেন না সেখানে পুলিশ বাহিনীকেও আরো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

বড় বড় নেতাদের সঙ্গে ছবি তুলে কেউ ছাড় পাবে না উল্লেখ করে সিটি মেয়র নাছির বলেন, আমরা বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যাই। সেখানে অনেকে আমাদের সঙ্গে ছবি তুলেন। আমি নয় অনেক সিনিয়র নেতা, মন্ত্রী, এমপিদের সঙ্গে একটি গ্রুপ ছবি তোলে। পরে সেই ছবিগুলো ফেসবুকে পোস্ট করেন। ছবি তুলে যদি অপরাধ কর্মকাণ্ড পরিচালনা করা যেতো তবে অনেক রাঘব বোয়াল আইনের উর্ধ্বে থাকতো।

মেয়র বলেন, জনগণকে সচেতন হতে হবে। মাদকের মাধ্যমে একটি গোষ্ঠী আমাদেরকে মেধাশূন্য করার চেষ্টা করছে। ফলে পরিবারের সদস্যরা কে কোথায় যাচ্ছে, সন্তানরা কি করছে সেটি খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন সিএমপি কমিশনার মো.মাহবুবর রহমান। আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সিএমপির অতিরিক্ত কমিশনার আমেনা বেগম, শ্যামল কুমার নাথ, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম কমিউনিটি পুলিশের সদস্য সচিব ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন প্রমুখ।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...