আধুনিক ব্যাংকিং সেবা দিচ্ছে এনসিসি: নূরুন নেওয়াজ সেলিম

0

ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের চকবাজার শাখা থেকে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানিয়ে এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম  বলেছেন, আধুনিক ব্যাংকিং সেবা দিচ্ছে এনসিসি ব্যাংক। চকবাজারে এ সেবা পৌঁছে দিতে এখানেও কার্যক্রম শুরু করেছে এনসিসি ব্যাংক।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) এনসিসি ব্যাংকের ১২০তম চকবাজার শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দারিদ্র্য বিমোচন, আর্থ-সামাজিক উন্নয়ন ও  ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে ব্যাংকিং সেক্টরের অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে সামগ্রিক উন্নয়নের কথা চিন্তা করে এনসিসির ব্যাংকিং কার্যক্রম সম্প্রসারিত করে যাচ্ছি।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানকে অগ্রাধিকার দেয় এনসিসি ব্যাংক। এ ব্যাংকের আধুনিক ও সময়োপযোগী কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত হতে তিনি চকবাজার এলাকার জনগণকে আহ্বান জানান।

পরে ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম আনুষ্ঠানিকভাবে শাখার কার্যক্রম উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এসএম আবু মহসীন,  পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, পরিচালক ও সাবেক চেয়ারম্যান আমজাদুল ফেরদৌস চৌধুরী, সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী মন্টু, চট্টগ্রাম চেম্বারের পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, অ্যাসটেক গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম চেম্বারের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আলী আহমেদ, পরিচালক মাহ্ফুজুল হক শাহ্ এবং স্থানীয় কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু।

এনসিসি ব্যাংকের  পাবলিক রিলেশন ও ব্র্যান্ড ম্যানেজম্যান্টের ইনচার্জ মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের মার্কেটিং এবং শাখা বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদারসহ উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ীরা।

জয়নিউজ/কাউছার

আরও পড়ুন
লোড হচ্ছে...