২১ ডিসেম্বর থেকে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে এসএমই ফেয়ার

0

নগরের আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে শনিবার (২১ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে চতুর্থ ইন্টারন্যাশনাল এসএমই ফেয়ার বাংলাদেশ ২০১৯। সকাল ১১টায় তিন দিনব্যাপী এ মেলার উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেলে  বঙ্গবন্ধু কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মেলার আয়োজক চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

এবার প্রাইম জোনে ১৯টি এবং জেনারেল জোনে ৩৮টি স্টল অংশ নিচ্ছে। এর মধ্যে ৭টি ব্যাংক এবং প্লাস্টিক, চামড়া ও চামড়াজাত পণ্য, পাট ও পাটজাত পণ্য, কৃষি পণ্য, কৃষি প্রযুক্তি, হ্যান্ডিক্রাফটস, জামদানি, প্যাকেজিং, প্রক্রিয়াজাত খাদ্য, পর্যটন, কুমিল্লার খাদি ও রংপুরের শতরঞ্জি নিয়ে ৪৫টির বেশি প্রতিষ্ঠান থাকবে।

চেম্বার সভাপতি বলেন, প্রান্তিক পর্যায়ের উদ্যোক্তাদের দেশীয় পণ্যের প্রদর্শন, বিপণন ও রপ্তানির মাধ্যমে ক্ষুদ্র ও মাঝারি শিল্প বিকাশ ও ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে এসএমই ফেয়ারের আয়োজন। আমরা এসএমই উদ্যোক্তাদের প্রমোট করতে চাই। তাদের বড় পরিসরে নিতে পারাটাই আমাদের সফলতা।

এ সময় উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালক সৈয়দ জামাল আহমেদ, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মহিউদ্দিন চৌধুরী, সাইফুল আলম খান ও সিটি ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান কায়েশ চৌধুরী।

জানা যায়, এবারের স্পন্সর সিটি ব্যাংক ও ইসলামী ব্যাংক। ২১ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে মেলা। সবার জন্য এটি উন্মুক্ত থাকবে।

জয়নিউজ/গিয়াস

আরও পড়ুন
লোড হচ্ছে...