বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় সেরা ক্ষুদে বিজ্ঞানীরা পেল পুরস্কার

রাউজানে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় বিভিন্ন স্কুল কলেজ থেকে শিক্ষার্থীদের নিয়ে আসা উদ্ভাবনী প্রযুক্তির বাছাই করে সেরা ক্ষুদে বিজ্ঞানীদের পুরস্কৃত করা হয়েছে।

- Advertisement -

বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

- Advertisement -google news follower

রোববার (২২ ডিসেম্বর) উপজেলা পরিষদ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে বাছাই করে সেরা ক্ষুদে বিজ্ঞানীদের পুরস্কৃত করেন প্রধান অতিথি।

এতে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি মামনুন আহম্মদ অনীক।

- Advertisement -islamibank

পরিবার পরিকল্পনা কর্মকর্তা লিক্সন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকদার, অধ্যাপক সেলিম নেওয়াজ চৌধুরী, শিক্ষক মোহাম্মদ আলী ও গৌরি প্রভাদাশ।

উল্লেখ্য, ২১ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর দুদিন উপজেলা পরিষদ মাঠে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে আয়োজিত মেলায় ক্ষুদের বিজ্ঞানীদের উদ্ভাবনা করা প্রযুক্তি স্টল সাজিয়ে প্রদর্শনী করা হয়। এই মেলায় অংশ নেন ২৯টি শিক্ষা প্রতিষ্ঠান।

জয়নিউজ/শফিউল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM