ভূমি পেতে বিসিকের সহায়তা চাইল চেম্বার

0

চট্টগ্রামের উদ্যোক্তাদের নবগঠিত অর্থনৈতিক অঞ্চলে ভূমি প্রদানের মাধ্যমে ব্যবসা পরিচালনা করার সুযোগ প্রদানে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) সহায়তা কামনা করেছেন চট্টগ্রাম চেম্বার।

রোববার (২২ ডিসেম্বর) বিকালে বিসিক চেয়্যারম্যান মো. মোশ্তাক হাসানের নেতৃত্বে এক প্রতিনিধিদল নগরের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের চেম্বার কার্যালয় পরিদর্শন ও সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাতকালে বিসিক চেয়ারম্যানের কাছে উপরোক্ত সহায়তা চান চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

এসময় শিল্প মন্ত্রণালয়ের চট্টগ্রাম ও সিলেট বিভাগের আঞ্চলিক পরিচালক বাবুল চন্দ্র নাথ, চট্টগ্রাম বিসিকের উপ মহাব্যবস্থাপক আহমেদ জামাল নাসের চৌধুরী উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে চেম্বার সভাপতি মাহবুবুল আলম ভবিষ্যতে চেম্বার ও বিসিক সমন্বিত উদ্যোগের মাধ্যমে মেলা, প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজনের উপর গুরুত্বারোপ করেন।

এসময় বিসিক চেয়ারম্যান মো. মোশ্তাক হাসান চেম্বারের সঙ্গে যৌথ উদ্যোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। চেম্বার সভাপতি বিসিকের যেকোনো উদ্যোক্তাবান্ধব কর্মকাণ্ডের সঙ্গে সার্বক্ষণিক পাশে থাকার একাত্মতা পোষণ করেন।

বিসিক চেয়ারম্যান দৃষ্টিনন্দন ওয়ার্ল্ড ট্রেড সেন্টার নির্মাণে চট্টগ্রাম চেম্বারের ভূয়সী প্রশংসা করেন। ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের এক্সিবিশন হল ও বঙ্গবন্ধু কনফারেন্স হল পরিদর্শন শেষে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন তিনি।

জয়নিউজ/গিয়াস/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...