৯ জানুয়ারি চট্টগ্রাম-আগরতলা সাংবাদিকদের ক্রিকেট ম্যাচ

0

চট্টগ্রামের সাংবাদিকদের সঙ্গে প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নিতে চারদিনের সফরে বন্দরনগরীতে আসছেন আগরতলা সাংবাদিক দল। আগামী ৯ জানুয়ারি নগরের পুলিশ লাইন মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

সফরকারী সাংবাদিক দল সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও নগরের বিভিন্ন পর্যটন স্পটগুলো পরিদর্শন করবেন বলে জানা গেছে।

এদিকে রোববার (২২ ডিসেম্বর) ভারতীয় সাংবাদিক দলের আসন্ন সফরকে সফল করতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক এবং চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসকে উপদেষ্টা করে ১১ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন- আহ্বায়ক নজরুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক তাজুল ইসলাম, সদস্য সচিব মো. ফারুক, সদস্য এজেডএম হায়দার, প্রণব বল, শিমুল নজরুল, সরোয়ার আমিন, উত্তম সেনগুপ্ত, বিপ্লব পার্থ, সুজন আশ্চর্য্য ও জমির উদ্দীন।

সভায় ম্যাচে অংশগ্রহণের জন্য সাইফুল্লাহ চৌধুরীকে দলীয় ম্যানেজার ও দেবাশীষ বড়ুয়া দেবুকে কোচের দায়িত্ব দিয়ে ২২ সদস্যের একটি সাংবাদিক ক্রিকেট দল গঠন করা হয়। দলটির অনুশীলন আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে।

উল্লেখ্য, চট্টগ্রামের সাংবাদিকদের ২২ সদস্যের একটি দল চলতি বছরে স্যন্দন পত্রিকার আমন্ত্রণে চারদিনের সফরে আগরতলায় এক প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নেয়।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...