আ’লীগকে সুশৃঙ্খলভাবে পরাজিত করতে হবে: খসরু

0

আওয়ামীলীগ ভোট চুরি করে ক্ষমতায় গেছে উল্লেখ করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগকে সুশৃঙ্খলভাবে পরাজিত করতে হবে। সবাইকে ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে। গৃহস্থ হয়ে ভোট চোরদের ধরতে হবে। তারা শুধু ভোট চুরি করে ক্লান্ত হয়নি। দেশের সম্পদও চুরি করেছে। যেখানে ভোট চোরের লক্ষন দেখবেন সেখানে পাহারা বসাতে হবে।

চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ানের ধানের শীষের সমর্থনে গণসংযোগে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সোমবার (২৩ ডিসেম্বর) বিকালে নগরের বহদ্দারহাট মোড়ে গণসংযোগ শুরু করা হয়।

জনগণ বিএনপির সঙ্গে আছে উল্লেখ করে আমির খসরু বলেন জনগণের অন্তরে ক্ষোভ আর জ্বালা আছে, তারা অপেক্ষা করছে সুযোগের। তাদেরকে সুযোগ সৃষ্টি করে দিতে হবে। এই নির্বাচনকে ভোটযুদ্ধ হিসেবে নিয়ে আবু সুফিয়ানকে জয়যুক্ত করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপির প্রার্থী আবু সুফিয়ান একজন ত্যাগী নেতা। জেল খেটে আন্দোলন সংগ্রাম করে এ অবস্থানে এসেছে। বিএনপির জন্য তার অবদান আছে। তাই গৃহস্থ সেজে চোর ধরার প্রক্রিয়ায় সবাইকে অবতীর্ণ হয়ে ১৩ জানুয়ারি ধানের শীষে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে হবে।

নগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

এছাড়াও আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এএম নাজিম উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, বিএনপি নেতা এমএ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, অধ্যাপক শেখ মহিউদ্দিন, চাকসু ভিপি নাজিম উদ্দিন, এনামুল হক এনাম, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, মাহবুবুল আলম, নাজিম উদ্দিন আহমেদ, অধ্যাপক নুরুল আলম রাজু, ইকবাল চৌধুরী, এসএম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, শাহ আলম, ইসকান্দর মির্জা, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, আরইউ চৌধুরী শাহীন, ইয়াসিন চৌধুরী লিটন, কাউন্সিলর আবুল হাশেম, মনজুর আলম মনজু, মেয়র আবুল কালাম আবু, হামিদুল হক মন্নান চেয়ারম্যান, কামরুল ইসলাম, শিহাব উদ্দিন মুবিন, জিএম আইয়ুব খান, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, কাউন্সিলর মো. আজম, শরীফ উদ্দিন খান, মোহাম্মদ বকতেয়ার, মোশাররফ হোসেন দিপ্তী, মো. শাহেদ, ফাতেমা বাদশা, জেলী চৌধুরী, হাসান জসিম, মুরাদ চৌধুরী, মো. শাহজাহান, মো. আসগর, মো. ইসাহাক চৌধুরী, মো. ইদ্রিস আলী, আবদুল আজিজ, হাসান লিটন, আবু মুসা, আবদুল হাই, আবদুল কাদের জসিম ও মো. শহীদুল আলম শহীদ।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...