যুগ্ম সম্পাদককে বরণে উৎসবমুখর বিমানবন্দর

0

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো চট্টগ্রামে আসছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তাঁর আগমনকে ঘিরে শাহ আমানত বিমানবন্দরে জড়ো হয়েছে শত শত নেতাকর্মীরা। যুগ্ম সম্পাদককে বরণ করে নিতে উৎসবমুখর এখন বিমানবন্দর এলাকা।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরের পর বিমানযোগে তিনি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। এরপর বিমানবন্দর থেকে চট্টগ্রাম সার্কিট হাউসে আসবেন তথ্যমন্ত্রী। বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেছেন তথ্যমন্ত্রীর একান্ত সহকারী এমরুল করিম রাশেদ।

এদিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপিকে চট্টগ্রামে বরণ করতে নানা প্রস্তুতি নিয়েছে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সকাল থেকেই  বিমানবন্দরে  জড়ো হতে থাকে তারা। দুপুরের আগেই পুরো বিমানবন্দর এলাকা হয়ে ওঠে লোকারণ্য।

দলের যুগ্ম সম্পাদককে ফুল দিযে বরণ করে নিতে চট্টগ্রাম মহানগর আওয়ামী সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ,  উত্তর জেলা আওয়ামী লীগে সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউল রহমান, দক্ষিণ চট্টগ্রাম সভাপতি মোছলেম উদ্দীন, সাধারণ সম্পাদক মুফিজুল ইসলাম, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের পক্ষ থেকে প্যানেল মেয়র ড. নেছার আহমেদ মঞ্জু, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, নাজমুল হক ডিউকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত আছেন।

জয়নিউজ/কাউছার/পিডি

 

 

 

 

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...