পাকিস্তানে টেস্ট সিরিজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন পাপন

বিপিএল শেষে টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তান যাচ্ছে না বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

- Advertisement -

বৃহস্পতিবার) ( ২৬ ডিসেম্বর)বিপিএলে ঢাকার দ্বিতীয় পর্ব শুরুর আগে  বোর্ড ডিরেক্টরদের সঙ্গে আলাপ শেষে সংবাদ মাধ্যমে তিনি সাফ জানিয়েছেন, ‘পাকিস্তানে আপাতত টেস্ট সিরিজ খেলতে যাবে না বাংলাদেশ।’। এর আগে   জাতীয় দলের দুই ক্রিকেটার মুশফিকুর রহীম ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে কথাও বলেন বোর্ড সভাপতি।

- Advertisement -google news follower

তবে কি বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে? এ প্রশ্নের বিপরীতে পাপন জানান, ‘সরকারের বিভিন্ন সংস্থার কাছ থেকে নিরাপত্তার ব্যাপারে সবুজ সংকেত ও পাশাপাশি ক্রিকেটারদের মধ্যে কারা যাবে না যাবে, কেমন দল হবে এবং আমরা যদি একটা মোটামুটি শক্তিশালী দল গড়তে পারি- তবেই টি-টোয়েন্টি সিরিজ খেলার প্রশ্ন।’

তিনি আরো বলেন, ‘নিরাপত্তা ইস্যুতে আমরা সবার আগে খুঁটিয়ে দেখেছি পাকিস্তানের নেয়া নিরাপত্তা ব্যবস্থাটা আসলে কেমন? আমরা যতটা জেনেছি, তাতে মনে হচ্ছে পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা ঠিক আছে। আমাদের নারী দল গিয়েছে, ছেলেদের অনূর্ধ্ব-১৬ দল খেলে এসেছে, তাদের সঙ্গে কথা বলেছি। তারা কেউ নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেনি। আমরা সব খোঁজ খবর নিয়েছি। কোথাও পাকিস্তানের নেয়া নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্দেহ নেই। কিন্তু প্রশ্ন অন্য জায়গায়। আমরা দেখছি আসলে প্লেয়ার এবং কোচিং স্টাফরা যাবে কি না? অনেক আগে থেকে কথা বলেছি। কোচিং স্টাফদের বড় অংশ না করে দিয়েছে। তারা যাবে না। আর যাও যাবে কেউ লম্বা সময় ধরে পাকিস্তান থাকতে চায় না।’

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM