চলমান উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মোছলেম

0

চলমান উন্নয়ন কর্মযজ্ঞ অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-৮ উপনির্বাচনের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) নগরের চট্টগ্রাম-৮ আসনে চান্দগাঁও-বহদ্দারহাট এলাকায় গণসংযোগকালে একথা বলেন তিনি।

মোছলেম উদ্দিন বলেন, আমি একজন প্রবীন রাজনীতিক কর্মী। সরকারের প্রতিটি দপ্তরের সঙ্গে রয়েছে আমার নিবিড় সম্পর্ক। যেকোনো মন্ত্রণালয় কিংবা বিভাগ হতে উন্নয়ন প্রকল্প মঞ্জুর করে যথাসময়ে বাস্তবায়ন করা আমার পক্ষে সহজ হবে। বাকী জীবন এলাকার উন্নয়নে ব্যয় করতে চাই। নৌকা উন্নয়ন ও প্রগতির প্রতীক। তাই নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এসময় বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী, চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি অ্যাড. আব্দুল হান্নান, আহসান ফারুক ও বলরাম চক্রবর্তী, যুগ্ম সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম সেন্টু, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে বাবর আলী ইনু, আরিফুল ইসলাম ও শাখাওয়াত হোসেন শিবলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী, সিনিয়র সদস্য অ্যাড. জয়শান্ত বিকাশ বড়ুয়া, অধ্যাপক আব্দুল আলিম, শাহাদাত হোসেন চৌধুরী জসিম, শ্রম সম্পাদক নাসির উদ্দিন মাহমুদ।

এছাড়াও এতে শ্রমিকলীগ সভাপতি মাহমুদুল হক বাবুল, উপজেলা আওয়ামী লীগ সদস্য আবুল কাসেম বাবলু, শওকত হোসেন ফিরোজ, শেখ হেলাল উদ্দিন, গাছবাড়িয়া কলেজের সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী, সাইফুর রহমান, আমজাদুল হক দুলাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আরী হিরু, সাতবাড়িয়ার চেয়ারম্যান আহমুদুর রহমান ডিলার, বৈলতলীর চেয়ারম্যান আনোয়ারুল মোস্তফা দুলাল, মহিলা আওয়ামী লীগ নেত্রী সঞ্চিতা বড়ুয়া ও শাহনাজ বেগম, যুবলীগ নেতা হেলাল উদ্দিন চৌধুরী, আব্দুর রহিম, কৃষ্ণ চক্রবর্তী, আব্দুর রহমান, নুরুল আমজাদ চৌধুরী, কাজী শিমুল আহমেদ, প্রজন্মলীগ নেতা নাজিম উদ্দিন, ছাত্রলীগ নেতা আসহাব উদ্দিন হিরু, জাহেদ চৌধুরী, মো. আলমগীর ও ইরফান আহমেদ জাসু প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...