গৃহহীনদের মাঝে টাকা উড়ালেন মার্কিন র‌্যাপার

খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শুভ বড়দিনের আগের রাতে কালো জিপের ওপরে দাঁড়িয়ে শূন্যে টাকা উড়াচ্ছেন এক ব্যক্তি। সেই টাকা নিজের দখলে নিতে মানুষের হুড়োহুড়ি।

- Advertisement -

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস অঙ্গরাজ্যের স্কিড রোড এলাকায় দেখা গেল এমন অভূতপূর্ব দৃশ্য। আর বাতাসে টাকা উড়ানো ব্যক্তি আর কেউ নন, মার্কিন র‌্যাপার ব্লুফেস।

- Advertisement -google news follower

অঙ্গরাজ্যের গৃহহীনদের মুখে একটু হাসি ফোটাতে এমন পথ বেছে নেন তিনি। পরে টাকা উড়ানোর এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন এই র্যাপার। ক্যাপশন দিয়েছেন- দ্য সিজন অব গিভিং।

ব্লুফেসের আসল নাম জোনাথন মাইকেল পর্টার। ২০১৭ সালে পারফর্ম করা শুরু করেন তিনি। হিট সিঙ্গেল থোতিয়ানা ও ব্লিড ইটের কারণেই মূলত ব্যাপক পরিচিতি পান এই র‌্যাপার।

- Advertisement -islamibank

এভাবে অসহায়, দরিদ্র ব্যক্তিদের সাহায্যে এগিয়ে আসায় নেট দুনিয়ায় প্রশংসায় ভাসছেন তিনি। একজন লিখেছেন, বিশ্বের উদার র‌্যাপার একজন ব্লুফেস।

তবে বিষয়টিকে সহজভাবে নেননি কেউ কেউ। তাদের ভাষ্য, সাহায্যের নামে গৃহহীনদের এভাবে টাকা দিতে গিয়ে গায়ক মূলত এই শ্রেণির লোকদের অবজ্ঞা করেছেন।

আবার কেউ বলছেন, এটা লোকদেখানো।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM