যাত্রীর আসনে ৭ কেজি স্বর্ণের বার

0

শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটের যাত্রীর আসনের নিচ থেকে ৭ কেজি স্বর্ণের বার উদ্ধার করেছেন কাস্টম কর্মকর্তারা।

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেল চারটার দিকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

চট্টগ্রাম কাস্টম হাউসের কমিশনার ড. এ কে এম নুরুজ্জামান জয়নিউজকে জানান, বিকেল চারটার দিকে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইট ব্যাংকক থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। যাত্রীরা নেমে যাবার পর ক্লিনাররা ফ্লাইটের খালি আসনগুলো পরিষ্কার করতে গেলে ১৬ ডি আসনের নিচে তারা একটি হলুদ ব্যাগ খুঁজে পায়। পরে ব্যাগের মালিক পাওয়া না যাওয়ায় ব্যাগটি কাস্টম কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। ব্যাগের ভেতর থেকে ৬০ পিস স্বর্ণের বার পাওয়া যায়। যার মোট ওজন ৬ কেজি ৯৯৮ গ্রাম।

তিনি আরও জানান, এর আগে সকাল সাড়ে নয়টায় রিজেন্ট এয়ারওয়েজের অপর একটি ফ্লাইট থেকে গোপন সংবাদের ভিত্তিতে ১ কেজি ১৬০ গ্রাম স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ ঘটনায় রাঙ্গুনিয়ার মো. কামাল উদ্দিন (৪০) ও ফটিকছড়ির মো. আসাদুজ্জামানকে (২৮) তাৎক্ষণিক গ্রেফতার করা হয়। দুই দফায় জব্দকৃত স্বর্ণ বারের মোট মূল্য প্রায় ৩ কোটি ৫০ লাখ টাকা। এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

জয়নিউজ/এমএফ/জেডএইচ

 

আরও পড়ুন
লোড হচ্ছে...