খেলা হবে চট্টগ্রামেও

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ

0

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) আয়োজনে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ২০১৮ এর কয়েকটি ম্যাচ চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবং এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেন।

বৈঠকে আসন্ন অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ সফলভাবে আয়োজনে মেয়র সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

এ সময় বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আগামী ১৭-২০ অক্টোবর বাংলাদেশের বিভিন্ন স্থানে প্রদর্শন এবং শনিবার (২০ অক্টোবর) চট্টগ্রামের হোটেল রেডিসন এবং এম এ আজিজ স্টেডিয়ামে প্রদর্শনের সিদ্ধান্ত নেওয়া হয়।

প্রসঙ্গত, ২৯ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর নগরের দুটো স্টেডিয়ামে চট্টগ্রাম পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন বিসিবি গ্রাউন্ডস ও ফ্যাসিলিটিজ বিভাগের ব্যবস্থাপক সৈয়দ আব্দুল বাতেন, মিডিয়া বিভাগের ব্যবস্থাপক রাবেদ ইমাম, নিরাপত্তা বিভাগের প্রধান মেজর (অব:) হোসাইন ইমাম, ব্যবস্থাপক প্রশাসন মেজর (অব:) হাসিব-উজ-জামান, হিসাব ও অর্থ বিভাগের ব্যবস্থাপক মান্নান সরকার, ক্রীড়া উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক আবু ইমাম কাওসার, মার্কেটিং বিভাগের ব্যবস্থাপক সাইফুল আমিন, লজিস্টিক বিভাগের ব্যবস্থাপক এ্যাড. আশিকুল ইসলাম রোকন, ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল, কিউরেটর জাহিদ রেজা বাবু, নির্বাহী সাইফুল আলম বাবু, নির্বাহী মো. শাহীন হোসেন, নিরাপত্তা সমন্বয়কারী আব্দুর রশিদ লোকমান প্রমুখ।

 

জয়নিউজ/এসআই/জেডএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...