চসিকের কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করলেন মেয়র নাছির

0

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করে দিলেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে চসিক সম্মেলন কক্ষে প্রকৌশল বিভাগের ৪৫তম মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।

সততা ও নিষ্ঠার সঙ্গে প্রত্যেককে স্ব-স্ব দায়িত্ব পালন করার আহ্বান জানিয়ে মেয়র বলেন, প্রত্যেক ফিল্ড সুপারভাইজারসহ সংশ্লিষ্টদের চলমান কাজে উপস্থিত থাকা বাঞ্চনীয়। এতে কাজের গুণগতমান নিশ্চিত হবে।

মেয়র আরও বলেন, পরিকল্পনাবিহীন প্রকল্প নেওয়া সমুচিন নয়। এতে সময়ের অপচয় হয়। প্রকল্প শুরু-শেষ কখন হবে, তা প্রকল্প গ্রহণের সময় নির্ধারণ করে উল্লেখ থাকতে হবে। প্রকল্প যাতে বার বার রিভাইস করতে না হয় সে ব্যাপারে মেয়র প্রকৌশলীদের সতর্ক থাকার পরামর্শ দেন।

সভায় আগ্রাবাদ এক্সেস রোড, পোর্ট কানেকটিং রোড, কেবি আমান আলী রোডসহ নগরের প্রধান প্রধান সড়ক নির্মাণ ও সংস্কার বিষয়ে আলোচনা করা হয়।

চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মো. আবু সাহেদ চৌধুরী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু ছালেহ, কামরুল ইসলাম, মনিরুল হুদা, আনোয়ার হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, ঝুলন কুমার দাশসহ নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলী, ফিল্ড সুপারভাইজাররা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...