বোয়ালখালীর মানুষের সঙ্গে শহীদ জিয়ার আত্মার সম্পর্ক ছিল: সুফিয়ান

0

আগামী ১৩ জানুয়ারি বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে চট্টগ্রাম-৮ আসনে বিএনপির প্রার্থী আবু সুফিয়ান বলেছেন, মুক্তিযুদ্ধের সময় বোয়ালখালীর মানুষের সঙ্গে শহীদ জিয়ার আত্মার সম্পর্ক ছিল।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে ধানের শীষের পক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগকালে তিনি একথা বলেন।

সুফিয়ান বলেন, চট্টগ্রাম-৮ আসনের মাটি শহীদ জিয়ার স্মৃতি বিজড়িত এলাকা। এই আসনের কালুরঘাট বেতার কেন্দ্র থেকে তিনি স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। বোয়ালখালীর কড়লডেঙ্গা পাহাড়সহ প্রত্যন্ত এলাকা থেকে তিনি মুক্তিযোদ্ধাদের সংগঠিত করে মুক্তিযুদ্ধ পরিচালনা করেছিলেন। শহীদ জিয়ার প্রতি এই এলাকার মানুষের একটা আবেগ ও ভালবাসার সম্পর্ক আছে।

গণসংযোগ শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, ১৩ জানুয়ারি আবু সুফিয়ানকে ধানের শীষে ভোট দিয়ে জয়ী করতে হবে। আপনাদের একটি মূল্যবান ভোট খালেদা জিয়ার মুক্তির লড়াই। নেত্রীর মুক্তির লড়াইয়ে আপনাদের এক একটি ভোট হবে মুক্তির সনদ হিসেবে।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চাকসু ভিপি নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি মো. মিয়া ভোলা, হারুন জামান, উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, ইসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, ইয়াছিন চৌধুরী লিটন, মনজুর আলম মনজু, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, সহসাধারণ সম্পাদক খোরশেদ আলম, দক্ষিণ জেলা বিএনপির সদস্য মুজিবুর রহমান চেয়ারম্যান, হুমায়ুন কবীর আনসার, হাজী মো. রফিক, খোকন চৌধুরী, থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন, মোশাররফ হোসেন ডেপটি, নগর বিএনপির সহসম্পাদক মো. ইদ্রিস আলী, আবু মুসা, নগর সদস্য জাকির হোসেন, জসিম উদ্দিন, ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আসলাম, কাজী সামশুল আলম, আবদুল্লা আল ছগির, মোশারফ জামাল, সাধারণ সম্পাদক মো. হাসান ওসমান চৌধুরী, কামরুল ইসলাম, মো. হাসান, বিএনপি নেতা এনামুল হক ইনু, মো. আলী, এম এ হামিদ দিদার, জানে আলম, জাহাঙ্গীর আলম, মো. শফি, মকবুল হোসেন খোকন, এম এ নাসের, জিনাত রজ্জাক জিনিয়া ও মো. ওয়াসিম।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...