টেরিবাজার ব্যবসায়ী সমিতি: সভাপতি ওসমান, সম্পাদক মান্নান

0

টেরিবাজার ব্যবসায়ী সমিতির নবম দ্বি-বার্ষিক নির্বাচন সোমবার (৩০ ডিসেম্বর) সম্পন্ন হয়েছে। এতে ওসমান গণি চৌধুরী সভাপতি এবং আবদুল মান্নান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সিনিয়র সহসভাপতি পদে বেলায়েত হোসেন, মো. নাছির উদ্দিন চৌধুরী, মো. ফরিদুল ইসলাম ও মো. লিয়াকত আলী, যুগ্ম সম্পাদক আবুল মনসুর, সহসাধারণ সম্পাদক মো. আলমগীর ও শেখ শহীদ সরওয়ার্দ্দী বাহাদুর, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম, অর্থ সম্পাদক আবু তাহের, আইন বিষয়ক সম্পাদক মো. আজগর আলী, সমাজকল্যাণ সম্পাদক মো. নুরুল হুদা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইশতেহাদ হোসেন রাজিব এবং দপ্তর সম্পাদক পদে আবু বক্কর নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় অডিটর সম্পাদক পদে অধ্যক্ষ ইমরানুল হক সাইয়েদ, সাহিত্য ও ধর্মীয় সম্পাদক পদে মাওলানা জিয়াউল করিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. ইসতিয়াক উদ্দিন, কার্যনির্বাহী সদস্য পদে মো. মনজুর এলাহী, মো. দিদারুল আলম ও মো. মিজানুর রহমান নির্বাচিত হয়েছেন।

এতে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

তিনি জয়নিউজকে বলেন, টেরিবাজারে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। নির্বাচন খুবই সুষ্ঠু ও সুন্দর পরিবেশে সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আমাদের সর্বাত্মক সহযোগিতা করেছেন।

জয়নিউজ/কাউছার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...