সোনার বাংলায় শোষকের থাবা মেনে নেওয়া যায় না: মেয়র নাছির

0

‘আমরা জাতির জনকের সোনার বাংলা গড়তে সকলেই নিজ নিজ অবস্থান থেকে কাজ করছি। সোনার বাংলায় শোষকের থাবা আর মেনে নেওয়া যায় না। গণতন্ত্র ও সরকারের ভাবমূর্তি নষ্ট করতে একটি মহল উঠে পড়ে লেগেছে। এদের ব্যাপারে সর্তক থাকতে হবে।’

বুধবার (১ জানুয়ারি) চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে বিজয় দিবস, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে শপথ অনুষ্ঠান হয়। কৃষক লীগ মহানগর শাখার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানের মতো ঘরে ঘরে প্রতিরোধ দূর্গ গড়ে তোলে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত করতে হবে। এ লক্ষ্যে পিতা-মাতা, আত্মীয়-স্বজন, শিক্ষক, পুরোহিত, ইমাম এবং খতিবদের দায়িত্ব নিতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, এ বছর জাতির পিতার জন্মশতবার্ষিকী আয়োজন করতে যাচ্ছে সরকার। আগামী ১০ জানুয়ারি থেকে এর ক্ষণগণনা শুরু হবে।

মহানগর কৃষক লীগের সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আনোয়ার হাফিজের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগ নেতা মোস্তফা কামাল, রেজাউল করিম, অধ্যাপক নাজমুল ইসলম পানু ও রেজাউল করিম রেজা।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিভিন্ন জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।

জয়নিউজ/গিয়াস/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...