নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টির আহ্বান মোছলেমের

0

মতভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টির আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন।

বুধবার (১ জানুয়ারি) নগরের থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ আহ্বান জানান তিনি।

তিনি বলেন, নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত হলে দল ও সরকারের ভাবমূর্তি উজ্জ্বল হবে। আমি আগেও বহুবার বলেছি, এই উপনির্বাচনে জয়-পরাজয় সরকার পরিবর্তন হবে না। কিন্তু সরকার ও দলের ভাবমূর্তি যাতে প্রশ্নের মুখোমুখি না হয়, সে জন্য আমি নৌকার পক্ষে সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতা চাই।

এসময় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৬টি সাংগঠনিক ওয়ার্ডের আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের মোছলেম ভাইয়ের বিজয় শুধু নয়, সরকার ও দলের প্রতি গণআস্থা আদায়ের একটি চ্যালেঞ্জ হিসেবে আমরা গ্রহণ করেছি।

সভাপতির ভাষণে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, নগর থেকেই মোছলেমের রাজনীতি শুরু। স্বাধীনতার পূর্বকালে তিনি মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় বর্ধিত সভায় চট্টগ্রাম-৮ আসনের সংশ্লিষ্ট ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুস শুক্কুর ফারুকী, ৪নং ওয়ার্ডের নূর মোহাম্মদ নুরু, ৫নং ওয়ার্ডের রফিকুল আলম, ৬নং ওয়ার্ডের মো. সামসুল আলম, ৭নং ওয়ার্ডের কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, ৪৩নং ওয়ার্ডের আবদুল মালেক, কাউন্সিলর কফিল উদ্দিন খান, মো. মোবারক আলী ও মহিলা কাউন্সিলর জেসমিন আক্তার জেসি বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাড. সুনীল কুমার সরকার, ডা: মো. আফছারুল আমীন এমপি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, এম জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উপদেষ্টা শফর আলী, শেখ মাহমুদ ইছহাক, সম্পাদকমন্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হাসান মাহমুদ শমসের, অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, জহুর আহমেদ, মো. হোসেন, জোবাইরা নার্গিস খান, ইঞ্জি. মানস রক্ষিত, জালাল উদ্দিন ইকবাল, দিদারুল আলম চৌধুরী, আবদুল আহাদ, মো. আবু তাহের, মো. শহীদুল আলম সহকার্যনির্বাহী কমিটির সদস্যরা, ১৫টি থানা, ও ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়করা।

জয়নিউজ/কাউছার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...