লক্ষ্মীপুরে নিয়ন্ত্রণ হারানো পিকআপ উল্টে ৩ শ্রমিক নিহত, চালক পলাতক

0

লক্ষ্মীপুরে পিকআপ উল্টে নিহত হয়েছেন তিন নির্মাণ শ্রমিক। আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন শ্রমিক। তবে পালিয়ে গেছে পিকআপের চালক।

নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যাওয়া পিকআপ উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় লক্ষ্মীপুর-চৌমুহনী আঞ্চলিক মহাসড়কের মজুপুর পল্লীবিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত তিন শ্রমিক হলেন রফিক, মফিজ ও খোরশেদ। তারা সবাই লক্ষ্মীপুর সদর উপজেলার আবির নগর এলাকার।

নিহতের স্বজনদের আহাজারি

আহতদের মধ্যে আব্দুর নুর, সৈয়দ আহম্মদ, আবুল হোসেন, ইয়াছিন, রবিউল, নজির, বাবুল ও আকবরকে স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেছেন। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে নির্মাণ শ্রমিকদের নিয়ে একটি পিকআপ চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি পাশের পুকুরে পড়ে যায়। তাদের উদ্ধারে তৎক্ষণাৎ এগিয়ে আসে স্থানীয়রা। উদ্ধারকাজে যোগ দেয় ফায়ার সার্ভিসের কর্মীরাও।

পরে তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন জয়নিউজকে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারিয়েছেন। আহতদের মধ্যে আবুল হোসেন, ইয়াছিন, রবিউল ও আকবরের অবস্থা আশঙ্কাজনক।

শ্রমিক বহনকারী নিয়ন্ত্রণ হারানো পিকআপ উল্টে তিন জন নিহত এবং ১৫ জন আহতের তথ্য নিশ্চিত করেন লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার ওয়াসি আজাদ।

যোগাযোগ করা হলে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা আজিজুর রহমান জয়নিউজকে বলেন, দুর্ঘটনাস্থল থেকে পিকআপটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পিকআপের ড্রাইভার লিটন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জয়নিউজ/মনির

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...