বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ম্যুরাল উদ্বোধন করলেন চসিক মেয়র

0

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করতে নগরের আলকরণ সুলতান আহমদ সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উদ্বোধন করা হয়েছে ম্যুরাল। বুধবার (১ জানুয়ারি) রাতে ফলক উন্মোচন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যুরাল উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এসময় সিটি মেয়র বলেন, ইতিহাস ও ঐতিহ্যকে নতুন প্রজন্মের কাছে পরিচয় করতে নগরের গুরুত্বপূর্ণ সড়কগুলো বিভিন্ন খ্যাতিমান ব্যক্তিদের নামে নামকরণ করা হয়েছে।

মেয়র আরো বলেন, বাংলাদেশ বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল। ২০২১ সালের মধ্যে মধ্যমআয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত করতে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান, সমাজসেবক আবদুল হালিম দোভাষ, ব্যবসায়ী জহুর আহমদ সওদাগর, শিক্ষক সাহাদাত হোসেন, সিদ্দিক আহমেদ সর্দ্দার, ফরিদ উদ্দিন আহমেদ, ইস্পাহানী লি.-এর জেনারেল ম্যানেজার ওমর হান্নান, সলিট ভেইড আর্কিটেক্টের পরিচালক প্রকৌশলী রফিকুল ইসলাম মানুন, শিক্ষক মো. নুর হোসেন ও স্থপতি ফয়সাল ভূঁইয়া।

জয়নিউজ/কাউছার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...