উত্তর সন্দ্বীপ কলেজের আইসিটি ভবনে দুর্ধর্ষ চুরি

0

উত্তর সন্দ্বীপ কলেজের আইসিটি ভবনে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরের দল কলেজের আইসিটি ভবন থেকে ৩টি ল্যাপটপ নিয়ে যায়। 

কলেজ কর্তৃপক্ষ জানিয়েছেন, বুধবার (১ জানুয়ারি) রাত ২ টায় একদল সংঘবদ্ধ চোর কলেজের আইসিটি ভবন থেকে ৩টি ল্যাপটপ নিয়ে যায়। চোরের দল কলেজের তালা ভেঙে প্রবেশ করার সময় নৈশপ্রহরিকে মারধর করে এবং সিসিটিভির সব ফুটেজ নষ্ট করে দেয়। এছাড়া প্রয়োজনীয় কাগজপত্রগুলো এলোমেলো করে রেখে গেছে।

উত্তর সন্দ্বীপ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান বলেন, শিক্ষা প্রতিষ্ঠান একটি পবিত্র জায়গা। এখানে এ কর্মকান্ডে আমরা হতবাক। যারা এ অনৈতিক কাজের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

স্থানীয় কালাপানিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলিমুর রাজী টিটু বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আমার কাছে ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। কলেজ আইসিটি রুমে অনেকগুলো ল্যাপটপ ছিল, মাত্র তিনটি নিয়ে গেছে। আমার ধারণা এর সঙ্গে কলেজের কেউ জড়িত থাকতে পারে।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ শেখ শরীফুল আলম বলেন, খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিসিটিভির আলামত নষ্ট করে দেওয়া হয়েছে। তবে এ ঘটনার রহস্য উদঘাটনে আমরা কাজ করে যাচ্ছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জয়নিউজ/বাবু/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...