বুবলি হত্যাকাণ্ড: পুলিশের জালে মামুন

নগরের বাকলিয়ায় আলোচিত বুবলি হত্যাকাণ্ডের অন্যতম আসামি মামুনকে (২৪) আটক করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি কিরিচও উদ্ধার করা হয়।

- Advertisement -

রোববার (৫ জানুয়ারি) সকালে তাকে আটক করা হয়। মামুন বাকলিয়ার বজ্রঘোনা লোক্কার বাড়ির আব্দুস শুক্কুরের ছেলে।

- Advertisement -google news follower

বুবলি হত্যাকাণ্ড: পুলিশের জালে মামুন
মামুনের কাছ থেকে উদ্ধার করা কিরিচ

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন পলাতক থাকার পর পরিস্থিতি অনুকূল ভেবে মামুন এলাকায় প্রবেশ করে। পরে গোপন সংবাদে খবর পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যমতে হত্যায় ব্যবহৃত আলামত জব্দ করা হয়।

২০১৯ সালের ১১ মে রাতে পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসী শাহ আলমের নেতৃত্বে মামুন ও তার দলবল বুবলির বাড়িতে হামলা চালায়। হামলার মূল টার্গেট বুবলীর ভাই রুবেল হলেও সন্ত্রাসীরা রুবেলকে না পেয়ে তার বোন বুবলীকে বিদেশী পিস্তল দিয়ে গুলি করে হত্যা করে। নিহত বুবলী দুই শিশু সন্তানের জননী ছিলেন।

- Advertisement -islamibank

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, দীর্ঘদিন আত্মগোপনে থাকার পরে মামুন অবশেষে পুলিশের জালে ধরা পড়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্যে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আদালত আবেদন মঞ্জুর করলে আমরা জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে এ ঘটনার সঙ্গে আরও কার কার সম্পৃক্ততা রয়েছে।

জয়নিউজ/এমএইচকে/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM