লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াচর্চার বিকল্প নেই: জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াচর্চার কোনো বিকল্প নেই।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর খেলাধুলাকে প্রাধান্য দিচ্ছেন।

- Advertisement -

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনের সময় এ কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

রোববার (৫ জানুয়ারি) সকাল ১০টায় নগরের এমএ আজিজ স্টেডিয়ামে এ টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।

লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াচর্চার বিকল্প নেই: জেলা প্রশাসকএসময় তিনি বলেন, কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ সাধন, প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা ও মনোবল বৃদ্ধি করতে ফুটবল খেলা অত্যন্ত জরুরি।

- Advertisement -islamibank

এতে সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম।

লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াচর্চার বিকল্প নেই: জেলা প্রশাসকশিক্ষক মিশু ভট্টাচার্যের সঞ্চালনায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবু হাসান সিদ্দিক, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হৃষিকেশ শীল, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জহির উদ্দিন চৌধুরী, সিজেকেএসের যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম, বনফুল লিমিটেডের জিএম আমানুল আলম, জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে ও সিজেকেএস ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম লেদু।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM