বোয়ালখালীতে ইকোনমিক জোন করার প্রস্তাব দেবেন মোছলেম

0

বোয়ালখালীতে ইকোনমিক জোন করার জন্য প্রধানমন্ত্রীকে প্রস্তাব দিবেন বলে জানিয়েছেন চট্টগ্রাম-৮ উপনির্বাচনের আওয়ামী লীগের প্রাথী মোছলেম উদ্দীন আহমেদ।

সোমবার (৬ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম ক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে বোয়ালখালীতে জৈষ্ঠপুরার করলডাঙা এলাকায় ইকোনমিক জোন করার প্রস্তাব দেব। সেখানে অনেক পাহাড়ি জায়গা আছে। সেই সঙ্গে জননেত্রী শেখ হাসিনার সহায়তায় এক বছরের মধ্যে কালুরঘাট সেতু দৃশ্যমান ও পুরো এলাকা মাদকমুক্ত রাখার জন্য কাজ করবো।

বিএনপি মিথ্যাচার করছে বলে উল্লেখ করে তিনি বলেন, আমরা নিয়মনীতি মেনে নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছি। যারা সন্ত্রাসবাদকে প্রশ্রয় দেয়, জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়, তারা মিথ্যা অভিযোগ করছেন। মিথ্যাচারের মাধ্যমে বিএনপি নির্বাচনী পরিবেশ নষ্টের চেষ্টা করছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, শ্রমিক লীগ নেতা শফর আলী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া। এছাড়া সিনিয়র সাংবাদিক এম নাসিরুল হক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/পিডি
আরও পড়ুন
লোড হচ্ছে...