পুলিশ পরিচয়ে ছাত্রলীগ নেতার ধর্ষণ, অতঃপর গ্রেপ্তার

ধর্ষণ ও অর্থ আত্মসাতের অভিযোগে আকিবুল ইসলাম নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। আকিবুল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

- Advertisement -

সোমবার (৬ জানুয়ারি) ধর্ষণের শিকার দুই সন্তানের জননীর অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। আকিবুল আনোয়ারার হাইলধর ইউনিয়নের নুরুল আবছারের ছেলে।

- Advertisement -google news follower

জানা যায়, আকিবুল নিজেকে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তা ছাড়াও সম্পদশালী পরিচয় দিয়ে বাদিনীর সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্কে জড়ান। পরবর্তীত তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সর্ম্পক গড়ে তুলেন সে। পরে বাদিনী বিয়ের জন্য আতিকুলকে চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এছাড়াও নিজেকে বড় রাজনৈতিক দলের নেতা পরিচয় দিয়ে নানা সময় বাদিনীর কাছ থেকে টাকা ধার নিয়ে আর ফেরত দেননি আকিবুল।

বাকলিয়া খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন জয়নিউজকে বলেন, আসামি আকিবুল ইসলাম নিজেকে পুলিশের উচ্চ পদস্থ অফিসার পরিচয়ে  বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে জড়িয়েছেন। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ থাকায় তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

জয়নিউজ/গিয়াস/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM