বাজার নয়, ব্যাগে করে মদ নেন ছানোয়ারা

নারীরা ঘর থেকে বের হন খালি ব্যাগ নিয়ে, ফিরেন ব্যাগভর্তি বাজার করে। কিন্তু ছানোয়ারা নামের মহিলাটি করেন তার উল্টো। তিনি ঘর থেকে বের হন ব্যাগভর্তি করে। আর বাসায় ফিরেন খালি ব্যাগে!

- Advertisement -

পুলিশের হাতের গ্রেপ্তার হওয়ার পর বেরিয়ে এসেছে ব্যাগের এ রহস্য। ছানোয়ারা ব্যাগভর্তি মদ নিয়ে বের হন বিক্রি করতে। আর সেই মদ বিক্রি করে খালি ব্যাগ নিয়ে ফিরেন ঘরে।

- Advertisement -google news follower

সোমবার (৬ জানুযারি) রাতে রাঙ্গুনীয়ার মোগলেরহাটে ১০ লিটার চোলাই মদসহ পুলিশের হাতে গ্রেপ্তার হন ছানোয়ারা।

অবশ্য এর আগেও মদ নিয়ে হাতেনাতে গ্রেপ্তার হয়েছেন ছানোয়ারা। কারাভোগও করেছেন তিনি। একে একে ছয়টি মাদক মামলার আসামি পটিয়ার পশ্চিম কোলাগাঁও কবির মেম্বারের বাড়ির মৃত নূর মোহাম্মদের স্ত্রী ছানোয়ারা।

- Advertisement -islamibank

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় মোগলেরহাট থেকে ছানোয়ারাকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার সঙ্গে থাকা দুটি ব্যাগে তল্লাশি চালিয়ে দশ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। সে বিক্রির জন্য চোলাই মদ বাজারে নিয়ে এসেছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

ছানোয়ারার বিরুদ্ধে কাপ্তাই, রাউজানসহ নগরের বায়েজিদ, চান্দগাঁও থানায় ৫টি মাদক মামলা রয়েছে বলে তিনি জানান।

জয়নিউজ/কামরুল/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM