মেরিডিয়ান টি২০ টুর্নামেন্ট উদ্বোধন করলেন মেয়র

নাসিরাবাদ স্পোর্টিং ক্লাব আয়োজিত মেরিডিয়ান অনূর্ধ্ব-১৫ বিজয় দিবস কাপ টি২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ শুরু হয়েছে। সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

- Advertisement -

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে বিসিবি পরিচালক, সিজেকেএস সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এ টুর্নামেন্ট উদ্বোধন করেন।

- Advertisement -google news follower

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, তরুণ প্রজন্মের মাঝে ক্রীড়া মনস্কতা সৃষ্টি ও ভালোমানের ক্রিকেটার তৈরির লক্ষ্যে এই অনূর্ধ্ব-১৫ টি-২০ ক্রিকেট আয়োজন করা হয়েছে। খেলাধুলার মাধ্যমে একটি ক্রীড়ামুখী প্রজন্ম তৈরিতে এই টুর্নামেন্ট ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন ও শৈবাল দাশ সুমন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ওয়াহিদুল আলম শিমুল, টুর্নামেন্ট পরিচালনা কমিটির চিফ কো-অর্ডিনেটর আইনুল কবির জিতু, টুর্নামেন্ট কমিটির সম্পাদক মোহাম্মদ ফারুক টিটো। অনুষ্ঠান পরিচালনা করেন নাসিরাবাদ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক এরফানুল ইসলাম খান লাবু।
জয়নিউজ/হিমেল/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM