সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনা: নারীসহ নিহত ৩

সীতাকুণ্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জন নিহত হয়েছেন।

- Advertisement -

বুধবার (০৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টা ও রাত ১২টার দিকে কুমিরা ও সলিমপুরে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতদের মধ্যে দু’জনে পরিচয় জানা গেছে। তারা হলেন মিরসরাই উপজেলার সমিতির হাট গ্রামের মেজবা উদ্দিন (৩৫) ও একই উপজেলার সলিমপুর ইউনিয়নের জঙ্গল লতিফপুরের মো. আবদুল্লাহ (৩৩)। নিহত নারীর (৩২) পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুল আহমেদ জুটমিল এলাকায় প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

এদিকে রাত ১২টার দিকে ফকিরহাট এলাকায় এক নারী তাঁর পাঁচ বছর বয়সী সন্তানকে নিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় দুটি ট্রাক ওভারটেক করতে গিয়ে ওই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। গুরুতর আহত হয় তাঁর সন্তান।

বিষয়টি নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল। তিনি বলেন, পৃথক দুটি দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন হাসপাতালে এবং আরেকজন ঘটনাস্থলেই মারা যান।

জয়নিউজ/এমএইচকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM