সিইউজে নির্বাচন ৩০ জানুয়ারি

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বিবার্ষিক নির্বাচন-২০২০ এর তফসিল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জসীম উদ্দিন সবুজ এ তফসিল ঘোষণা করেন।

- Advertisement -

এবারের নির্বাচনে নয়টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। সাংবাদিকদের ভোটে একজন সভাপতি, একজন সিনিয়র সহসভাপতি, একজন সহসভাপতি, একজন সাধারণ সম্পাদক, একজন যুগ্ম সাধারণ সম্পাদক, একজন অর্থ সম্পাদক, একজন সাংগঠনিক সম্পাদক, একজন প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং একজন নির্বাহী সদস্য নির্বাচিত হবেন।

- Advertisement -google news follower

তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। আর মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে আগামী ১৫ ও ১৬ জানুয়ারি।

মনোনয়নপত্র জমাদানের শেষ সময় ১৭ জানুয়ারি। ১৮ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই বাছাই ও খসড়া তালিকা প্রকাশ, ২০ জানুয়ারি মনোনয়ন প্রত্যাহার এবং ২১ জানুয়ারি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM