জিমনেশিয়াম মাঠে ক্ষণগণনার ঢল

0

নগরের এমএ আজিজ স্টেডিয়াম জিমনেশিয়াম মাঠে নেমেছে মানুষের ঢল। সবার মুখে একটি কথা আজ থেকে শুরু হবে মুজিব শতবর্ষের ক্ষণগণনা।

এ উপলক্ষে বিকেল ৩টা থেকে জিমনেশিয়াম মাঠ মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সরকারি কর্মকর্তা, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠে।

শুক্রবার (১০ ডিসেম্বর) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগরে স্থাপিত চারটি ‘কাউন্ট ডাউন ক্লক’ উদ্বোধনের করবেন।

চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন জয়নিউজকে বলেন, আজ থেকে শুরু হতে যাচ্ছে জাতির পিতার শতবর্ষের ক্ষণগণনা। এ উপলক্ষে সিটি করপোরেশন ও জেলা প্রশাসকের সহযোগিতায় নগরের চারটি স্পটে কাউন্ট ডাউন ক্লক বসানো হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চারটি কাউন্ট ডাউন ক্লক উদ্বোধন করবেন।

জেলা প্রশাসক ইলিয়াস হোসেন জয়নিউজকে বলেন, আজ থেকে শুরু হতে যাচ্ছে মুজিব শতবর্ষের ক্ষণগণনা। প্রধানমন্ত্রীর উদ্বোধনের মধ্যদিয়ে শুরু হবে এ ক্ষণগণনা। এ উপলক্ষে আমরা জিমনেশিয়াম মাঠে আয়োজন করেছি।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পর শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। জনপ্রিয় ব্যান্ড সোলস, শিল্পী ঐশী এবং চট্টগ্রামের শিল্পীরা এতে সংগীত পরিবেশন করবেন।

জয়নিউজ/হিমেল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...