‘উন্নয়নবঞ্চিত না হতেই নৌকায় ভোট দিন’

0

সরকারের উন্নয়নযজ্ঞ থেকে বঞ্চিত না হতেই নৌকায় ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তরুণ সংগঠক ও সাংবাদিক আলম দিদার।

শুক্রবার (১০ জানুয়ারি) বিকালে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে নগরের মোহরায় নৌকার সমর্থনে গণসংযোগ ও পথসভায় একথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, টানা তৃতীয়বারের মতো শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় থাকায় দেশে উন্নয়নযজ্ঞ চলছে।

সেই উন্নয়নযজ্ঞ থেকে যদি বঞ্চিত হতে না চান, মোহরাবাসীর তাহলে নৌকার বিকল্প নেই। বিরোধীদলীয় এমপির পক্ষে কালুরঘাট সেতুসহ উন্নয়ন কর্মকাণ্ড করা সম্ভব না। উন্নয়নের স্বার্থেই সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা নগরের সহসভাপতি আলম দিদারের আয়োজনে গণসংযোগ ও মিছিলটি মোহরার খেজুরতলা থেকে শুরু হয়ে মৌলভীবাজার, কামাল বাজার, কাজীর হাট ও কাপ্তাই রাস্তার মাথা হয়ে কামাল বাজারে এসে শেষ হয়।

এতে অংশ নেন মোহরা মুজিব সৈনিকের সভাপতি আসফাক হোসাইন খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ রুবেল, আসাদুজ্জামান কানন, শাকিল হায়াত, নাজিম, শাহনেওয়াজ, সাজ্জাদ আলম, জাবেদ, মামুন, সবুজ, গফুর, চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা, সাগর দাশ, জয়তু দে, আনোয়ার হোসেন, প্রিয়ম মজুমদার, মো. তারেক, তারিকুল ইসলাম মাসুক, জিম, জয়, ফাহিম, হাসান। হাজেরা তজু কলেজ ছাত্রলীগ নেতা মাহির আল ফয়সালসহ ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা।

জয়নিউজ/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...