ইভিএম ভোটারদের জন্য আতঙ্ক: নোমান

0

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোটারদের জন্য আতঙ্ক। সকল বাধা অতিক্রম করে জনগণ ভোট কেন্দ্রে যাবে। ইভিএম আতঙ্ককে জয়যুক্ত করার জন্যে এবারের ভোটাররাই যথেষ্ট।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে নগরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে চট্টগ্রাম-৮ আসনের বিএনপির প্রার্থী আবু সুফিয়ানের মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এসময় নোমান আরও বলেন, এবারে নির্বাচনে ইভিএমের ব্যবহার যদি অপব্যবহারে রূপান্তিত হয় তাহলে ভোটাররা যেভাবে গণতন্ত্রের জন্য আন্দোলন করেছে সেভাবে ইভিএমের জন্য আন্দোলন করবে।

বিএনপির প্রার্থী আবু সুফিয়ান বলেন, নির্বাচন প্রচারণা চালাতে গিয়ে অনেক ক্ষেত্রে হামলার শিকার হয়েছি। অনেক বাধার মধ্যে পড়েছি। তবুও জনগণের ভালোবাসা ও বাঁধভাঙা জোয়ারের কারণে সকল বাধা অতিক্রম করে এতোটুকু এগিয়ে এসেছি। আমি বিশ্বাস করি জনগণের ভোটে সকল ষড়যন্ত্র উপেক্ষা করে জনগণের বিজয় হবে।

আবু সুফিয়ান প্রশাসনের উদ্দেশে বলেন, জনগণের আশা, আপনারা জনগণের বিরুদ্ধে যাবেন না।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবে আলম শামীম, বিএনপির নির্বাহী সদস্য মীর হেলাল, ফয়সল মাহমুদ ফয়েজী, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমদ খান, নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন ও ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ।

জয়নিউজ/কেকে/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...