গাড়ি বদলেও হলো না শেষ রক্ষা

0

পটিয়ায় পৃথক অভিযান চালিয়ে ২ হাজার ১শ’ ইয়াবাসহ কামাল হোসেন (৪৯) ও স্বপন খাঁন (২৯) নামে দুজনকে আটক করা হয়েছে।

জানা গেছে, তারা কক্সবাজার থেকে আসার পথে পটিয়ায় গাড়ি বদল করে চট্টগ্রাম শহরের দিকে আসছিলেন।

রোববার (১২ জানুয়ারি) সকালে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম ‘খ’ সার্কেল।

আটক কামাল হোসেন টেকনাফের পুরান পল্লান পাড়ার মৃত সেলিমের ছেলে ও স্বপন খাঁন নরসিংদীর শিবপুরের মাছিনপুর ইউনিয়নের আবদুল খালেকের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাস স্টেশনে কামাল হোসেন নামের একজনকে ১ হাজার ইয়াবাসহ আটক করা হয়।

পরে পটিয়ার ডাকবাংলোর মোড় থেকে দুপুর সাড়ে বারোটার দিকে স্বপন খাঁন নামের আরও একজনকে ১ হাজার ১শ’ ইয়াবাসহ আটক করা হয়। এসময় তার পরণের প্যান্টের পকেট থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী উপপরিদর্শক একেএম আজাদ উদ্দিন জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দুইজন মাদকব্যবসায়ী কক্সবাজার হতে ইয়াবা নিয়ে চট্টগ্রামের দিকে আসছে। তারা পরিবহনের কৌশল পাল্টানোর জন্য পটিয়া বাস স্টেশন ও ডাকবাংলো এলাকায় নেমে অন্য গাড়িতে উঠার সময় তাদের আমরা চ্যালেঞ্জ করে ২ হাজার ও ১শ’ পিস ইয়াবাসহ আটক করি।

তারা জিজ্ঞাসাবাদে জানায় ইয়াবাগুলো চট্টগ্রামের উদ্দেশে কক্সবাজার থেকে নিয়ে আসছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। পরে তাদের পটিয়া থানা পুলিশের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...