প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গিয়ে খুন হলেন গৃহবধূ

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জের গৃহবধূ নাসরিন আক্তার (৩৪)। ভোরে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়েছিলেন। কিন্তু আর তার ঘরে ফেরা হলো না। সেখানেই তাকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।

- Advertisement -

বুধবার (১৫ জানুয়ারি) ভোরে সদর উপজেলার চন্দ্রগঞ্জের লতিফপুর গ্রামে এ হত্যাকাণ্ডর ঘটনা ঘটে। নাসরিন একই গ্রামের ফারুক হোসেনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

- Advertisement -google news follower

নাসরিনের স্বামী ফারুক ও ছেলে নাইমুল ইসলাম জানায়, মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে তারা তিনজন একই বিছানায় ঘুমিয়েছিলেন। ফজরের আযানের পর নাসরিন ঘুম থেকে উঠে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এসময় কে বা কারা তাকে কুপিয়ে জখম করে। নাসরিনের চিৎকার শুনে তারা ঘর থেকে বের হলে এক ব্যক্তিকে পালিয়ে যেতে দেখতে পায়। তবে ওই ব্যক্তির চেহারা দেখতে পাননি তারা। পরে নাসরিনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তবে কি দিয়ে আঘাত করা হয়েছে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

- Advertisement -islamibank

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জয়নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে গিয়েছিলাম। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

জয়নিউজ/মনির/পিডি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM