খাগড়াছড়িতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা

0

খাগড়াছড়ির মাটিরাঙ্গার বেলছড়ির গোমতি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মো. আবদুল্লাহ নামে এক ব্যাক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ অভিযানকালে এ জরিমানা করেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরে স্থানীয় বাসিন্দা মো. আবদুল্লাহ মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ব্রীজের নীচ থেকে গোমতি নদীতে ড্রেজার বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করছে। এমন সংবাদে অভিযান চালিয়ে বালুদস্যু মো. আবদুল্লাহকে ৫০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনিছুজ্জামান ডালিম, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেন ও বেলছড়ির ১নং ওয়ার্ডের মেম্বার মো. আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে জানিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ বলেন, যেভাবেই হোক অবৈধ বালু উত্তোলন বন্ধ করা হবে।

জয়নিউজ/সবুজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...