রায়পুরে পিতার হাতে পুত্র খুন

লক্ষ্মীপুরের রায়পুরে পারিবারিক বিরোধের কারণে পুত্র মো. সাগরকে (২৮) কুপিয়ে হত্যা করেছে পিতা বেলায়েত হোসেন ভূঁইয়া। সোমবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় রায়পুর পৌর শহরের মধুপুর এলাকার হারিস ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

- Advertisement -

স্থানীয়রা জানায়, রায়পুর পৌর শহরের ৫নং মধুপুরে ভূঁইয়া বাড়িতে পুত্র সাগরকে নিয়ে থাকতেন পিতা বেলায়েত হোসেন। সাগর পরিবারের অমতে একাধিক বিয়ে করায় প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকত। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশি বৈঠকও করা হয়। সোমবার রাত সাড়ে ১১টায় পারিবারিক বিষয় নিয়ে পিতা-পুত্রের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে বাবা ছেলেকে দা দিয়ে এলোপাথাড়ি কোপালে ঘটনাস্থলে মারা যায় সাগর। স্থানীয়রা পিতা বেলায়েতকে আটক করে পুলিশে সোপর্দ করে।

- Advertisement -google news follower

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলাইমান চৌধুরী বলেন, পারিবারিক বিরোধে পুত্রকে কুপিয়ে হত্যা করেছেন পিতা। নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে । রাতেই ঘাতক পিতা বেলায়েত হোসেনকে আটক করা হয় । এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM