জাল দলিল দিয়ে নামজারি, সাতকানিয়ায় গ্রেপ্তার ২

0

সাতকানিয়ায় জাল দলিল দিয়ে নামজারি করার অপরাধে নারীসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলা ভূমি অফিস কার্যালয় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো নামজারি সৃজনকারী জয়নাব আকতার (৪৫) ও আবদুল আজিজ (৫৫)।

জানা গেছে, গ্রেপ্তাররা ২০১৮ সালে জাল দলিলের মাধ্যমে সাতকানিয়া সদর ভূমি অফিসে খতিয়ান সৃষ্টি করে নামজারি করে। পরে শেখ ফরিদ উদ্দীন নামে এক ব্যক্তি কেওচিয়া ইউনিয়নের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে আবদুল আজিজ ও একই এলাকার বাসিন্দা মৃত হোসেন আহম্মদের মেয়ে জয়নাব আকতারের বিরুদ্ধে একটি মিস মামলা করে।

সোমবার বিকেলে মামলার শুনানিকালে অভিযোগের সত্যতা পান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা। বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক তারা উপজেলা ভূমি অফিস এলাকা থেকে পালানোর চেষ্টা করলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের গ্রেপ্তার করে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা বলেন, আমার অফিসে কেউ জাল জালিয়াতি করে রেহাই পাবে না। আমরা নামজারির আবেদনের কাগজপত্র ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করেই ঠিকভাবে নামজারি করে থাকি। বিকেলে মিস মামলার শুনানিকালে জালিয়াতির বিষয়টি ধরা পড়লে তাদের গ্রেপ্তার করে থানা হাজতে পাঠানো হয়েছে।

তাদের বিরুদ্ধে জালিয়াতির অপরাধে মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

জয়নিউজ/খোকন/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...