স্থায়ী পুনর্বাসনের দাবি ছিন্নমূল সংগ্রাম পরিষদের

0

স্থায়ী পুনর্বাসনসহ হয়রানি বন্ধের দাবি জানিয়েছে চট্টগ্রাম মহানগর ছিন্নমূল বস্তিবাসী সমন্বয় সংগ্রাম পরিষদ।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে এ সংবাদ সম্মলেন সংগঠনটি এ দাবি জানায়।

এসময় সংগঠনের সভাপতি গাজী মো. সাদেকুর রহমান লিখিত বক্তব্য  বলেন, জঙ্গল সলিমপুরের অভূতপূর্ব উন্নয়নের কারণে ঈর্ষান্বিত হয়ে কিছু সংখ্যক সন্ত্রাসী, চাঁদাবাজ, জবর দখলকারীগণ জঙ্গল সলিমপুরবাসীকে উচ্ছেদ ও উৎখাতের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা চট্টগ্রাম মহানগর ছিন্নমূল বস্তিবাসী সমন্বয় সংগ্রাম পরিষদের সভাপতি গাজী মো. ছাদেকুর রহমান, সাধারণ সম্পাদক কাজী মশিউর রহমানসহ বিভিন্ন নের্তৃবৃন্দের নামে মিথ্যা, বানোয়াট মামলা, উড়োচিঠি দিয়ে প্রশাসনের বিভিন্ন মহলকে বিভ্রান্ত করে গ্রেপ্তার ও হয়রানি করার অপচেষ্টা করছে।

তিনি আরো বলেন, আমরা এসব সন্ত্রাসী, ভূমিদস্যু, ষড়যন্ত্রকারী, জবর দখলকারীদের বিভিন্ন অন্যায়, অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাদের এসব অন্যায়ের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। অবলিম্বে এসব সন্ত্রাসী, চাঁদাবাজ, ষড়যন্ত্রকারী ও দখলকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের জন্যে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গোলাম গফুর মেম্বার, মো. ইসরাফিল, মো. শাহ আলম হাওলাদার, সাংবাদিক বাচ্চু বড়ুয়া, মো. রোকন উদ্দিন, মো. মোস্তাক আহমেদ স্বপন, শারমিন সুলতানা মিনু, রঞ্জিত সিকদার, মো. আবদুর রশিদ প্রমুখ।

জয়নউিজ/এইইচকে/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...