দেশেই হচ্ছে এশিয়া-বিশ্ব একাদশের ম্যাচ

0

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী মার্চে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করবে বিসিবি। এর একটি ম্যাচ ভারতে হওয়ার কথা থাকলেও বিসিবি নিশ্চিত করেছে, দুটি ম্যাচই হবে বাংলাদেশে।

ভারতের আহমেদাবাদে নবরূপে তৈরি হচ্ছে ১ লাখ ১০ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন সরদার প্যাটেল স্টেডিয়াম। সম্প্রতি বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর একটি ম্যাচ দিয়ে স্টেডিয়ামটি উদ্বোধন করতে চান তারা।

তবে স্টেডিয়ামটি পুরোপুরি প্রস্তুত হতে আরো সময় লাগবে। তাই সেখানে এশিয়া-বিশ্ব একাদশের কোনো ম্যাচ হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

ম্যাচ দু’টির সার্বিক দিক নিয়ে আলোচনার জন্য বিসিসিআই সভাপতি সৌরভের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিসিবির প্রধান নির্বাহী। সেখান থেকে দেশে ফিরে বুধবার (২২ জানুয়ারি) বিসিবিতে তিনি সংবাদমাধ্যমের সামনে কথা বলেছেন।

‘একটা ম্যাচ হওয়ার কথা আসলে ছিল, তারা একটি বড় স্টেডিয়াম উদ্বোধন করতে চেয়েছে। সেটা বোধহয় আপাতত উনারা করছে না। ওটা তৈরি হতে আরো সময় লাগবে। আমাদের যে দুইটা ম্যাচ, সেটা ওইভাবেই আছে। ওখানে হওয়ার কোনো সুযোগ নেই এই সময়ে’- বলেন নিজামউদ্দিন চৌধুরী।

টি-টোয়েন্টি ম্যাচ দুটি হবে ১৮ থেকে ২১ মার্চের মধ্যে। আইসিসি আগেই ম্যাচ দুটিকে আন্তর্জাতিক মর্যাদা দিয়েছে।

জয়নিউজ/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...