বিলাইছড়িতে পরিচ্ছন্নতা ও পুষ্টি নিয়ে নাটিকা

রাঙামাটির বিলাইছড়িতে পরিচ্ছন্নতা ও পুষ্টি বিষয়ক সচেতনতামূলক লোকসঙ্গীত ও নাটিকা পরিবেশন করা হয়েছে। দীঘলছড়ি কেন্দ্রীয় বৌদ্ধ বিহার প্রাঙ্গণে বুধবার (২২ জানুয়ারি) বিকালে জুম ফাউন্ডেশন এ আয়োজন করে।

- Advertisement -

এদিকে এ উপেলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, জুম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সজল কান্তি চাকমা, টংগ্যার নির্বাহী পরিচালক বিপ্লব চাকমা, জুম ফাউন্ডেশন লীন প্রকল্পের জেলা ব্যবস্থাপক রাজিব দাশগুপ্ত, উপজেলা কো-অর্ডিনেটর শুভ্রপ্রদীপ খীসা, ফ্যাসিলিটেটর নন্দন চাকমা, রতন বিকাশ চাকমা ও উপজেলা স্বাস্থ্য বিভাগের রসিক চাকমা।

- Advertisement -google news follower

পরে জুনপহর থিয়েটার শিল্পীগোষ্ঠী পরিচ্ছন্নতা ও পুষ্টি বিষয়ক সচেতনতামূলক লোকসঙ্গীত ও নাটিকা পরিবেশন করে।এছাড়া কিশোর-কিশোরী ও মায়েদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।

শিশুদের জন্য পুষ্টিকর খিচুড়ি ও পাঁচন তরকারি পরিবেশনের মধ্যদিয়ে আয়োজনের সমাপ্তি হয়।

- Advertisement -islamibank

জয়নিউজ/অসীম

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM