সাফল্যের প্রধান হাতিয়ার হলো শিক্ষা: নগরপিতা নাছির

0

নগরপিতা আ জ ম নাছির উদ্দীন বলেছেন, যেকোনো জাতির সাফল্যের প্রধান হাতিয়ার হলো শিক্ষা। পৃথিবীতে আজ যেসব দেশ মাথা উঁচু করে আছে তাদের মূল হাতিয়ারই হলো শিক্ষা। আর প্রাথমিক শিক্ষা হলো যেকোনো শিক্ষার সোপান।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে কাপাসগোলা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্কুল পরিচালনা পরিষদ সভাপতি আবুল খায়ের বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, জেলা প্রাথমিক থানা শিক্ষা কর্মকর্তা এস আর রাশেদ ও শর্মিষ্টা রানী মজুমদার,  স্কুল পরিচালনা পর্ষদের কল্যাণ কমিটির সভাপতি লোকমান হাকিম মো. ইব্রাহিম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাপাসগোলা সিটি করপোরেশন মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনোয়ার জাহান ও প্রধান শিক্ষক আলাউদ্দিন, স্কুলের প্রধান শিক্ষক রঞ্জনা সেন, রাজনীতিক আবদুর রহমান, মোজাহেরুল ইসলাম চৌধুরী, একেএম আনিসুজ্জামান, সেলিমুর রহমান, দেলোয়ার হোসেন ফরহাদ, কায়সার আহমদ, এসএম শহীদুল ইসলাম, সিরাজুল ইসলাম, জামাল আহমেদ ও মঞ্জুরুল আনোয়ার চৌধুরী।

পরে পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া এবং বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন।

জয়নিউজ

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...