হাসপাতালে অ্যাম্বুলেন্স দিয়েছে এনআরবি গ্লোবাল ব্যাংক

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অ্যাম্বুলেন্স দিয়েছে এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেড। সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় ২৫ জানুয়ারি (শনিবার) অ্যাম্বুলেন্সটি দেয় এনআরবি গ্লোবাল ব্যাংক।

- Advertisement -

এ উপলক্ষে শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ আসনের সাংসদ সামশুল হক চৌধুরী।

- Advertisement -google news follower

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত, পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, এস আলম গ্রুপ ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চেয়ারম্যানের পিএস আকিজ উদ্দিন এবং পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাবেদ ও ব্যাংকের আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক এম আলাউদ্দিন।

- Advertisement -islamibank

পরে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত হুইপ সামশুল হক চৌধুরী এমপির উপস্থিতিতে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM