নগর জাপার কমিটি বাতিলের আলটিমেটাম

0

নগর জাতীয় পার্টির তথাকথিত নয় সদস্যের কাগুজে কমিটি ৩১ জানুয়ারির মধ্যে অবিলম্বে বাতিলের দাবি জানিয়েছেন নগর জাতীয় পার্টির ( জাপা) সিনিয়র সহসভাপত্বি কামাল উদ্দিন তালুকদার।

রোববার (২৬ জানুয়ারি) বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাব আবদুল খালেক মিলনায়তনে নগর জাতীয় পার্টি আয়োজনে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

‘ঐক্যবদ্ধ আওয়াজ তুলি, বাঁচাও নগর জাতীয় পার্টি, হঠাও সমাজবিরোধী’ সোলায়মান এই স্লোগানকে সামনে রেখে লিখিত বক্তব্যে কামাল উদ্দিন বলেন নগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান শেঠকে সকল পদপদবী থেকে অবিলম্বে বহিস্কারের দাবি জানাচ্ছি। অন্যথায় ৩১ জানুয়ারি নগরের মেলা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিতব্যঐক্য সমাবেশ থেকে পরবর্তী কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

তিনি আরো বলেন, সোলাইমান শেঠ দলের নাম ব্যবহার করে বিভিন্নভাবে রাজনৈতিক দুর্বৃত্তায়নের মাধ্যমে বিভিন্ন কূট-কৌশলে সভাপতির পদ আখড়ে রাখছে। চট্টগ্রাম নগরের আওতাধীন কোনো থানা কমিটি,ওয়ার্ড কমিটি নাই, ছিল না। কোনো অঙ্গ ও সহযোগী সংগঠন কথিত সভাপতি সঙ্গে রাজনৈতিক সম্পর্ক নেই।

কামাল বলেন দুঃখজনকভাবে বলতে দ্বিধা নেই, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টি আজ ধ্বংসের শেষ সীমানায় তলানিতে অবস্থান করছে শুধুমাত্র একজন চিহ্নিত ভূমিদস্যু, সমাজবিরোধী ও অরাজনৈতিক সোলায়মান শেঠ নামক ব্যক্তির কারণে।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামশুল আলম দুলাল, সাংগঠনিক সম্পাদক কে.এম আবছার উদ্দীন রনি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দীন ছিদ্দিকী, জাতীয় সেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সহসভাপতি ও নগর সভাপতি আনিসুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন স্বপন, জাতীয় যুব সংহতি নগর আহ্বায়ক আবছার উদ্দিন রনি, সদস্য সচিব কায়সার হামিদ মুন্না, জাতীয় শ্রমিক পার্টি নগর আহ্বায়ক শামসুল আলম দুলাল, সদস্য সচিব হারুনুর রশিদ হারুণ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নগর আহ্বায়ক জহিরুল ইসলাম রেজা, সদস্য সচিব এমদাদ হোসেন চৌধুরী, জাতীয় কৃষক পার্টি আহ্বায়ক এনামুল হক বেলাল ও সদস্য সচিব নুর আহমদ মিঠু প্রমুখ।

জয়নিউজ/কেকে/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...